ঢাকারবিবার , ১০ ডিসেম্বর ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলার আতঙ্ক মানবপাচারের মুল হোতা জল ফরিদ গ্রেপ্তার

ভোলা প্রতিনিধি
ডিসেম্বর ১০, ২০২৩ ৩:৫৪ পূর্বাহ্ণ । ১৫৯ জন

বাবুল রানা, ভোলা:

অবশেষে পুলিশের অভিযানে গ্রেপ্তার হয়েছে ভোলার বহুল আলোচিত মানবপাচারের মুল হোতা জল ফরিদ ।শনিবার সকালে সদর থানার ওসি শাহীন ফকিরের নির্দেশে এস আই রাসেলের নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম ভোলা শহরের ঘোষপট্টি থেকে জল ফরিদ কে গ্রেপ্তার করে।

এই ঘটনায় পুলিশ জানায় নাজমা আক্তার ও জল ফরিদ বিভিন্ন গ্রাম থেকে অসহায় মেয়েদের চাকরির প্রলোভন দেখিয়ে ভোলা শহরের কালীখোলা ফ্লাট বাসায় নিয়ে এসে জোর পূর্বক অসামাজিক কার্যকলাপ করতে বাধ্য করে। এমনি একটি ঘটনায় দক্ষিণ দিঘলদী ৩ নং ওয়ার্ডের বাসিন্দা নাছির সরদারের মেয়ে পারভীন বেগম ওরফে মিতু বাদী হয়ে গত ১৭ এপ্রিল ভোলা সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এই ঘটনায় আটক কৃত জল ফরিদকে মানবপাচার আইনে কোর্টে প্রেরন করা সহ এর সাথে জরিত সকলকে তদন্ত সাপেক্ষে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে জানিয়েছেন।

পাশাপাশি সচেতনতার লক্ষ্যে ভোলায় ফ্লাট বাসায় অসামাজিক কার্যকলাপ বন্ধ করতে অপরিচিত কারো কাছে বাসা ভাড়া দেওয়ার সময় পুলিশের সহযোগিতা নেওয়ার কথা জানিয়েছেন ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীন ফকির। এবং সকল আইনি কার্যক্রম সম্পুর্ন করে মানবপাচার আইনে গ্রেপ্তারকৃত জল ফরিদ কে আদালতের সোপর্দ করার কথাও জানান পুলিশের এই চৌকস কর্মকর্তা।