ঢাকাবুধবার , ১০ এপ্রিল ২০২৪
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর নির্দেশনায় ঝড়ে ক্ষতিগ্রস্থদের পাশে আছি এবং থাকবো ইনশাআল্লাহ —–এমপি শাওন

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ১০, ২০২৪ ১:১৯ অপরাহ্ণ । ৬২ জন

লালমোহন (ভোলা) প্রতিনিধি:

যেকোনো দুর্যোগে এ দেশের মানুষের পাশে থাকেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নির্দেশনায় আমরা দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছি এবং সকলকে সহযোগিতা পৌঁছে দিয়েছি। এবারও প্রধানমন্ত্রীর নির্দেশনায় ঝড়ে ক্ষতিগ্রস্থদের পাশে আছি এবং থাকবো ইনশাআল্লাহ।
সহায়তা প্রদান করা হয়েছে।
বুধবার সকাল ১১ ঘটিকায় লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং এমপি শাওনের পক্ষ থেকে লালমোহনে ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন, গৃহনির্মাণ মঞ্জুরি ও আর্থিক সহয়তা প্রদান অনুষ্ঠানে ভার্চ্যুয়ালী প্রধান অতিথির
বক্তব্যে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।
এসময় উপজেলার ৮০ টি ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে ১ বান্ডিল টিন ও নগদ ৩ হাজার টাকা করে তুলে দেন ভোলা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রিপন কুমার সাহা। এছাড়া ক্ষতিগ্রস্তদের মধ্যে শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলামের সভাপতিত্বে ও দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা সোহাগ ঘোষের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন পৌরসভার মেসোর হাজী এমদাদুল ইসলাম তুহিন, সহকারী কমিশনার (ভূমি) ইমরান মাহমুদ ডালিম, থানা অফিসার ইনচার্জ এসএম মাহবুব উল আলম, দুর্যোগ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, সহ-সভাপতি আক্তার হোসেন হাওলাদার, যুগ্ম সম্পাদক সম্পাদক আনারুল ইসলাম রিপন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শাহিন আহম্মেদ জুয়েল, শ্রমিক লীগ সভাপতি জাকির পাঞ্চায়েত, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গরা।