ঢাকামঙ্গলবার , ১৯ ডিসেম্বর ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলা ২ আসনে জমে উঠেছে নির্বাচনী আমেজ

তুহিন খন্দকার
ডিসেম্বর ১৯, ২০২৩ ৩:২৯ অপরাহ্ণ । ৭৯৯ জন

তুহিন খন্দকার, ভোলা:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারনা শুরু করেছেন ভোলা- ২ (বোরহানউদ্দিন ও দৌলতখান) আসনের আওয়ামীলীগে মনোনীত প্রার্থী আলী আজম মুকুল।

আজ মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকালে বোরহানউদ্দিন বাজারে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নৌকার মার্কায় ভোট ও দোয়া কামনা করে লিফট বিতরণ করেন আলী আজম মুকুল। এ সময় সর্বস্তরের জনগণ স্বতঃস্ফূর্তভাবে লিফলেট বিতরণ অংশগ্রহণ করেন।

নির্বাচনী কাজে ভোলা থেকে ফেরার পথে আলী আজম মুকুল এর জন্য নৌকা মার্কায় ভোট চাইলেন নূরননবী চৌধুরী শাওন। তিনিও (তজুমদ্দিন ও লালমোহন) ভোলা- ৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী।
নির্বাচনী প্রচারনায় আরো উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিমউদদীন হায়দার, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র রফিকুল ইসলাম সহ আওয়ামী লীগের অংগসংঠনের নেতা ও কর্মীরা।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দিচ্ছে নির্বাচন কমিশনের (ইসি)। গতকাল সোমবার (১৮ ডিসেম্বর ২০২৩) সকাল থেকে প্রার্থীরা নিজ নিজ জেলার রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে প্রতীক বরাদ্দ নিয়েছেন। প্রতীক বরাদ্দের সঙ্গে গতকাল থেকেই শুরু হয়েছে ভোটের প্রচার-প্রচারণা। নির্বাচনী প্রচারনা শেষ দিন আগামী ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত।