ঢাকাসোমবার , ২৮ আগস্ট ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

বোরহানউদ্দিনে আলী আজম মুকুল এমপি’র পক্ষে ব্যাপক নির্বাচনী প্রচারণা

ভোলা প্রতিনিধি
আগস্ট ২৮, ২০২৩ ৩:৫৭ অপরাহ্ণ । ৩২৩ জন
আলী আজম মুকুল এমপি'র পক্ষে আওয়ামী লীগ নেতা কর্মীদের ব্যাপক সোডাউন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশের মতো ভোলা ২ আসনে সম্ভাব্য প্রার্থীদের প্রচার প্রচারণা শুরু হয়ে গেছে। বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমের কল্যাণে প্রচার প্রচারণা চালাচ্ছেন ভোলা ২ আসনের বর্তমান সংসদ সদস্য আলী আজম মুকুল।

ভোলা ২ আসনটি বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলা নিয়ে গঠিত। মেঘনা ও তেতুলিয়া নদীর পাড়ের এ আসনটিতে নৌকার আধিপত্যই যেন বেশি।

আসনটির বর্তমান সংসদ সদস্য আলী আজম মুকুল। তিনি সাবেক বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদের ভাতিজা, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় স্থায়ী কমিটির সদস্য। ২০১৪ সালে তিনি এই আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়। টানা দুইবার আসনটির সংসদ সদস্য পদে নির্বাচিত হয়েছেন আলী আজম মুকুল।

এই দীর্ঘ সময়ে আসনটির অবকাঠামোগত উন্নয়ন থেকে শুরু করে সামগ্রিক উন্নয়নে অবদান রেখেছেন এই সংসদ সদস্য। বোরহানউদ্দিন ও দৌলতখানে পাকা সড়ক নির্মাণ, কালভার্ট নির্মাণ, পয়ঃনিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন করেছেন। একই সময়ে স্থানীয় সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানগুলোও উন্নয়নের ছোয়া পেয়েছে তার হাত ধরে। এছাড়া নদীর পাড়ে ব্লক দিয়ে নদীর কড়াল গ্রাস থেকে রক্ষা করেছেন এ অঞ্চলের মানুষকে।

স্থানীয় সাধারণ জনগণ বলেন, তিনি সংসদ সদস্য থাকাকালীন উন্নয়ন নিয়েই কাজ করেগেছেন। উন্নয়নের প্রতিটি দৌড় গড়ায় তার হাতের ছোঁয়া রয়েছে। এ আসনে অনেক কাজ হয়েছে।

বোরহানউদ্দিনের বাসিন্দা শহিদুল ইসলাম আরিফ বলেন , রাস্তার উন্নয়নটা ব্যাপকভাবে হয়েছে। এটা আমাদের দরকার ছিল। আলী আজম মুকুল পুনরায় এমপি হলে বোরহানউদ্দিনে আরো উন্নয়ন হবে।

স্থানীয় পৌর কাউন্সিলর তাঁজ উদ্দীন খান বলেন, আমাদের এমপি মহোদয়ের কাছ থেকে আমরা সব ধরনের সুযোগ-সুবিধা পাচ্ছি। অনেক উন্নয়ন হয়েছে। রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান এমপিও, এছাড়া সরকারিকরন থেকে শুরু করে বহুতলা ভবন সহ ব্যাপক উন্নয়ন হয়েছে গত ১০ বছরে।

স্থানীয় আওয়ামী লীগের সব পর্যায়েই এককভাবে জনপ্রিয়তায় শীর্ষে অবস্থান করছেন আলী আজম মুকুল।
এ সময় বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তাঁজ উদ্দীন খানের নেতৃত্বে, ২৮ আগষ্ট ২০২৩ বিকাল ৫ ঘটিকায় বোরহানউদ্দিন উপজেলার মনিরাম, বোরহানগন্জ, উদয়পুর, বোরহানউদ্দিন পৌর বাজার সহ গুরুত্বপূর্ণ সড়কে নির্বাচনী প্রচারণা ও মোটর সাইকেল শোডাউন করা হয়।
আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা ও মোটর সাইকেল শোডাউনে উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাগর হাওলাদার, পক্ষিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান হুমায়ুন কবির,উপজেলা পৌর সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ইয়ারুল ইসলাম মাইনুল, যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম আরিফ, ও পৌর ৬ নং ওয়ার্ড কাউন্সিলর জোহেব হাসান, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, বর্তমান সভাপতি হাসান মুন্না, টবগী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ উজ্জ্বল হাওলাদার, বড়মানিকা ইউনিয়ন যুবলীগের সভাপতি ওবায়দুল হক রাব্বি, কলেজ ছাত্র লীগের সভাপতি আরিফুল ইসলাম আরিফ, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,সেচ্ছাসেবক লীগসহ আওয়ামী অঙ্গসংগঠনের নেতা-কর্মীগণ উপস্থিতি ছিলেন।