ঢাকারবিবার , ১৭ মার্চ ২০২৪
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

বোরহানউদ্দিনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

ভোলা প্রতিনিধি
মার্চ ১৭, ২০২৪ ৪:২৩ অপরাহ্ণ । ১৪৫ জন

নিজস্ব প্রতিবেদক,ভোলা:
সারা দেশের ন্যায় ভোলার বোরহানউদ্দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার (১৭ মার্চ) সকালে বোরহানউদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণ শেষে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।পরে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা এবং রচনা,চিত্রাঙ্কন প্রতিযোগিতাদের মধ্যে পুরুষ্কার বিতরণ করা হয়।
বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান-উজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল।
এসময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত বিভিন্ন বক্তব্য প্রদান করেন এবং বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাওয়ার বিভিন্ন উন্নয়ন মুলক কার্যক্রমের ব্যাখ্যা করেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বোরহানউদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম,বোরহানউদ্দিন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাজমুল হাসান,উপজেলা কৃষি কর্মকতা গোবিন্দ মন্ডল,বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী প্রকৌশলী মাইদুল ইসলাম খান,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নিরুপম সরকার সোহাগ,উপজেলা হিসাবরক্ষণ কর্মকতা মোঃ সালেম,উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাসুম,উপজেলা প্রাণীসম্পদ কর্মকতা ডাঃ কে.এম.আসাদুজ্জামান,উপজেলা মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা,বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ শাহীন ফকির,উপজেলা পরিসংখ্যান কর্মকতা ননী গোপাল,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ প্রসনজিৎ,ডাঃ মাহির ফয়সাল,ডাঃ রাজিব চন্দ্র,উপজেলা সমবায় কর্মকতা মোঃ এনামুল হক প্রমুখ।