ঢাকাশনিবার , ২৯ জুলাই ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর পাগল বেশে গাড়ি ছিনতাই কালে জনতার হাতে আটকা ১

মেহেরপুর প্রতিনিধি
জুলাই ২৯, ২০২৩ ৯:০২ পূর্বাহ্ণ । ১৮২ জন
গাড়ি ছিনতাইকারী আটক

পাগল বেশে গাড়ি ছিনতাই করে পালাবার সময় হেলপারের সাহসিকতায় রক্ষা পেলো ঢাকা থেকে ছেড়ে আর পরিবহনের একটি বাস। ছিনতাইকারী আবু মুসা আটক।
রবিবার ঢাকা থেকে ছেড়ে আসা জে আর পরিবহনের (ঢাকা মেট্রো-গ ১৪৭১৯৯) একটি গাড়ি মুজিবনগর যাত্রী নামিয়ে আনুমানিক রাত দেড়টার দিকে মেহেরপুর কলেজ মোড়ে ড্রাইভার সাগর ও হেলপার রাজু হোটেলে খাওয়ার সময় পাগল বেশে এই ছিনতাই কারী গাড়িতে উঠে গাড়ি স্টার্ট দিয়ে চুয়াডাঙ্গার দিকে পালানোর সময় হেলপার মটর সাইকেল নিয়ে পিছনে ধাওয়া করে, মেহেরপুর সদও উপজেলার আমঝুপি- চাঁদবিলের মাঝামাঝি স্থানে কোচটির প্রতিরোধ কওে হেলপার রাজু জীবন বাজি রেখে চলন্ত গাড়িতে উঠে ছিনতাইকারীকে জাপটে ধরে এবং গাড়ি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
পরে স্থানীয়দের সহযোগিতায় পাগল বেশী ছিনতাই কারী আবু মুসাকে আটক করে মেহেরপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। এ ব্যাপাওে জে আর পরিবহনের স্বত্বাধিকার বিশিষ্ট ব্যবসায়ী জহিরুল ইসলাম বলেন, হেলপার রাজুর দুঃসাহসিকতায় গাড়িটি উদ্ধার ও ছিনতাইকারীকে আটক করা সম্ভব হয়েছে।
সদর থানার ওসি সাইফুল ইসলাম জানান, আটক ছিনতাইকারী নাম আবু মুসা। তার বাড়ি ফরিদপুর এলাকায়। এ ব্যাপারে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদেও পর বিস্তারিত জানা যাবে কি উদেশে সে গাড়িটি নিয়ে পালাবার চেষ্টা করে।

সাঈদ হোসেন
মেহেরপুর-২৩.০৭.২০২৩
০১৯১৯-৫১১১৩৯