ঢাকাশনিবার , ২৯ জুলাই ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি আন্দোলনে হেরে গেছে, নির্বাচনেও হারবে —নোয়াখালীতে ওবায়দুল কাদের

গাজী রুবেল, নোয়াখালী
জুলাই ২৯, ২০২৩ ৮:৪৬ পূর্বাহ্ণ । ১৯২ জন
নোয়াখালীতে আওয়ামী লীগের সমাবেশ

বিএনপি আন্দোলনে হেরে গেছে বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, যে দল আন্দোলনে হারে, সেই দল নির্বাচনেও হারে। যারা আন্দোলনে হারবে তারা নির্বাচনেও হারবে। নোয়াখালীতে আওয়ামীলীগ আয়োজিত শান্তি, উন্নয়ন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার (২২ জুলাই) বিকেল ৪টায় নোয়াখালী জিলা স্কুল মাঠে জেলা আওয়ামীলীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ওSবায়দুল কাদের একই কথা বলেন। এসময় নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি এ এইচ এম খায়রুল আনম চৌধূরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সহিদ উল্যাহ খান সোহেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি) আসনের সাংসদ মোরশেদ আলম এমপি, নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সাংসদ মামুনুর রশিদ কিরন এমপি, নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের সাংসদ আয়েশা ফেরদৌস, ও সাবেক সাংসদ মো: আলী, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ পিন্টু, জেলা আ.লীগের সহ-সভাপতি এড. শিহাব উদ্দিন শাহীন, বাংলাদেশের জাতীয় স্লোগান ‘জয় বাংলা’র রিট আবেদনকারী ড. বশির আহমেদ, প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম, এবং সূবর্ণচর উপজেলা আ.লীগের সভাপতি বাহাউদ্দিন খেলন প্রমূখ।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে নোয়াখালীর কবিরহাট সরকারি কলেজে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি, উন্নয়ন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি, মির্জা ফখরুলকে উদ্দেশ করে কাদের বলেন, মির্জা ফখরুল নোয়াখালী এসে হুমকি ধমকি দিয়ে গেছে। এই নোয়াখালী এক সময় বিএনপি’র ঘাটি ছিল। সেই নোয়াখালী এখন শেখ হাসিনার ঘাটি। এ সময় মন্ত্রী বলেন, বিএনপি সা¤প্রদায়িক শক্তির বিশ্বস্ত ঠিকানা। দলীয় নেতাকর্মিদের ঐক্যবদ্ধ থাকার আহŸান জানিয়ে তিনি বলেন, যে হাত আগুন নিয়ে আসবে সে হাত পুড়িয়ে দিতে হবে। যে হাত হামলা করতে আসবে সে হাত গুটিয়ে দিতে হবে। বিএনপির আস্ফালনের জবাব আমাদেরকে দিতে হবে। আমার যা প্রতিশ্রুতি আমি পূরণ করব।

এসময় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোহাম্মদ ইব্রাহীমের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন, ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী এমপি, নোয়াখালী ১ আসনের সাংসদ এইচ এম ইব্রাহীম এমপি প্রমূখ।