ঢাকাশনিবার , ৪ নভেম্বর ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনা দেশের দৃশ্যমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন: এমপি মুকুল

admin
নভেম্বর ৪, ২০২৩ ১১:৩৩ পূর্বাহ্ণ । ১৮০ জন

নিয়াজ মাহমুদ জয়, বিশেষ প্রতিবেদক:

বিএনপি জামায়াতের হরতাল ও দেশবিরোধী ষড়যন্ত্র, অগ্নি সন্ত্রাস, নৈরাজ্যের প্রতিবাদে ভোলার বোরহানউদ্দিনে শান্তি সমাবেশ করেছে দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (৪) নভেম্বর বিকেলে এমপি মুকুলের বোরহানউদ্দিন নিজ বাস ভবনের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি, শান্তি সমাবেশে এমপি মুকুল বলেন। কোন অপশক্তি কোন কিছুই করতে পারবেনা। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন দেশের উন্নয়ন ও শান্তির জন্য কাজ করেন। তখনি ঈর্ষান্বিত হয়ে স্বাধীনতাবিরোধী, মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী অপশক্তি মাথাচাড়া দিয়ে ওঠে। আজকে বিএনপি-জামায়াত হরতাল অবরোধ দিয়ে বিদেশিদের সঙ্গে হাত মিলিয়ে শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

এমপি মুকুল আরও বলেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের দৃশ্যমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। যখন দেশের উন্নয়ন হয়, তখনি স্বাধীনতাবিরোধী অপশক্তি দেশকে ধ্বংস করার ষড়যন্ত্র করে। আবার দেশে ষড়যন্ত্র শুরু হয়েছে। শেখ হাসিনাকে বিদেশি অপশক্তি দিয়ে কখনো ধ্বংস করা যাবে না। শেখ হাসিনা এ দেশের জনগণের ভোট অধিকার প্রতিষ্ঠার জন্য রাজনীতি করে যাচ্ছেন। তিনি যে স্বপ্ন দেখেন, সে স্বপ্ন বাস্তবায়ন করেন। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন।

এসময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন পৌর মেয়র ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, দৌলতখান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মনজুর আলম খান, দৌলতখান পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব হামিদুর রহমান টিপু, বোরহানউদ্দিন উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া সহ দৌলতখান ও বোরহানউদ্দিন আওয়ামী লীগ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।