ঢাকারবিবার , ১৭ মার্চ ২০২৪
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

লালমোহন ধলীগৌর নগর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হবেন বাচ্চু মাতব্বর

ভোলা প্রতিনিধি
মার্চ ১৭, ২০২৪ ২:৪১ পূর্বাহ্ণ । ৫৩৮ জন

ভোলা প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোলা লালমোহন উপজেলার ৩নং ধলীগৌর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে মাঠে নেমেছেন ধলীগৌর নগর ইউনিয়ন (দক্ষিণ) আওয়ামীলীগ সভাপতি মোস্তাফিজুর রহমান বাচ্চু মাতাব্বর।
সৎ যোগ্য নিষ্ঠাবান আওয়ামীলীগের ত্যাগী নেতা সমাজ সেবক সম্ভ্রান্ত পরিবারের সন্তান বাচ্চু মাতাব্বর ৩নং ধলীগৌর নগর ইউনিয়ন বাসির দোয়া সমর্থন প্রত্যাশি।

ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতির নেতৃত্বদানকারী সামাজিক উন্নয়ন কর্মকান্ডের সক্রীয় ভুমিকা দানকারী হিসাবে নিজেকে আত্ব নিয়োগ করেছিলেন। তিনি ভোলা ৩ আসনের সাংসদ সদস্য দীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এর প্রতি অবিচল আস্থাশীল হয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে সামাজিক রাজনৈতিক ও পারিবারিক বন্ধনে আবদ্ধ থেকে এলাকার মানুষের ভালবাসা নিয়ে রাজনৈতিকভাবে এলাকায় শক্ত ভিত তৈরি করেন। ২০০১ সালে বিএনপি’র নির্বাচনে বিরোধীতা করায় বিএনপি কর্তৃক হামলা মামলার আসামী হয়ে জেল জুলুম নির্যাতনের শিকার হয়েছেন। দলের দুঃসময়ে আওয়ামীলীগের রাজনীতির সাথে থেকে অদ্যাবধি পর্যন্ত সততা ও ন্যায় নিষ্ঠার সহিত সাংগঠনিক দায়িত্ব পালনে একটু পিছু হাটেননি। বর্তমানে তিনি এলাকার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, মন্দির ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে সহযোগীতার হাত বাড়িয়েছেন। ধলীগৌর নগর ইউনিয়নে সুবিধা বঞ্চিত মেহনতি মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে থেকে কাজ করে যাচ্ছেন। তিনি আসন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ধলীগৌর নগর ইউনিয়ন বাসির দোয়া সমর্থক প্রত্যাশী। জাতীর জনক বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে দুর্নীতি, সন্ত্রাস,মাদক,বাল্য বিয়ে মুক্ত সমাজ ব্যবস্থায় দৃড় প্রতিজ্ঞাবদ্ধ।