ঢাকাবৃহস্পতিবার , ১২ অক্টোবর ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান –এমপি মুকুল

ভোলা প্রতিনিধি
অক্টোবর ১২, ২০২৩ ৫:৫১ অপরাহ্ণ । ২১৭ জন
কুঞ্জের হাটে আওয়ামী লীগের মত বিনিময় সভা

ভোলা প্রতিনিধি:

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সকল ভেদাভেদ ভুলে আওয়ামী লীগ দলীয় নেতাকর্মী  সকলকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করার আহ্বান জানিয়েছেন ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

১২ অক্টোবর ২০২৩ইং (বৃহস্পতিবার) ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নে সরকারের বরাদ্দকৃত উপকার ভোগীদের সাথে আলী আজম মুকুল এমপি’র মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন । বোরহানউদ্দিন উপজেলার কুন্জেরহাট আওয়ামীলীগের কার্যালয়ের সামনে উপকার ভোগিদের সঙ্গে মতবিনিময় সভায় কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব কাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন এমপি আলী আজম মুকুল।

এ সময় প্রধান অতিথি সংসদ সদস্য আলী আজম মুকুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ হাতে উন্নয়নের জোয়ারে দেশ এগিয়ে যাচ্ছে। আগামী নির্বাচনে পুনরায় শেখ হাসিনাকে ভোট দিয়ে উন্নয়নের এই চলমান ধারাকে অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।
তিনি আরও বলেন, আমি এমপি হতে আসিনি জনগনের সেবক হিসেবে এসেছি।

এ সময় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট দিতে সকলের প্রতি তিনি আহ্বান জানান।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার  টবগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম হাওলাদার, মুক্তি যোদ্ধা কমান্ডার আহমদউল্লাহ মাষ্টার, ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, জুলফিকার আলি তুহিন হাওলাদার।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক দিন ইসলাম রুবেল, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক, মোঃ মুশফিকুর রহমান শাওন সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের অংগসংগঠনের নেতা কর্মীগন।